শ্রীলঙ্কার বিপক্ষে বৃষ্টির ফাঁকে টাইগারদের কাণ্ডে হেসে গড়াগড়ি! (ভিডিও)

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ তো পরিত্যক্তই হলো; এবার ফিরে তাকানো যাক অপেক্ষার সময়টুকুতে। ব্রিস্টলে তখন তুমুল বৃষ্টি হচ্ছে, মাঠ ভেসে যাচ্ছে জলে।

ম্যাচ হবে কি হবে না তা নিয়ে শংকা। পরিস্থিতি এমন যে, ক্রিকেটাররা মাঠে পর্যন্ত যেতে পারেননি!

এমন অলস সময় কাটানোর একটা জম্পেশ উপায় বের করে ফেলল আয়োজকেরা। ক্রিকেটারদের নিয়ে আয়োজন করা হয়েছিল গেম শো! এই গেম শো করতে গিয়েই হাসতে হাসতে গড়াগড়ি খেয়েছেন সবাই!

কী ছিল সেই গেম শোর উদ্দেশ্য? কিছু কাগজের টুকরায় ক্রিকেটারদের নাম লিখে একটি পাত্রে রাখা হয়। খেলার নিয়ম হলো, একটি করে কাগজ তুলতে হবে এবং যে ক্রিকেটারের নাম লেখা থাকবে তার অ্যাকশন নকল করতে হবে! বেশ মজার খেলা!

প্রথমে কাগজ তোলেন সাকিব আল হাসান। নাম দেখেই তিনি হাসিতে ভেঙে পড়েন। তারপর একটা ইঙ্গিত করে মাটিতে গড়াগড়ি দেন। এটা দেখেই মুশফিক বলে বসেন ‘আমি’! বুঝতেই পারছেন কাগজে কার নাম লেখা ছিল!

গতি তারকা রুবেল হোসেনের কপালে জুটেছে ঠিক বিপরীত একজন ক্রিকেটারের নাম। তার ভঙ্গি দেখেই মুশফিক বলে বসেন, ‘বুঝতে পারছি, মুরলিধরন।’ এবার মুশফিকের পালা। তার ছক্কা মারার ভঙ্গি সহজেই ধরে ফেলেন সাকিব। বলেন ‘ক্রিস গেইল’। এরপর সাকিব আবারও একটি কাগজ তুলে নিয়ে দুই হাঁটু চুলকাতে শুরু করেন। এবার হাসি পরিণত হয় গগনবিদারী আওয়াজে- কারণ সাকিব যাকে নকল করেছেন তার নাম মাশরাফি বিন মুর্তজা!

এবার মঞ্চে আসেন মাশরাফি স্বয়ং। এসেই কাউকে বিপদে না ফেলে তিনি ‘ফ্লাইং কিস’ এর একটি অভিনয় করে দেখান। বুঝতে বাকী থাকে না এটা মাহমুদউল্লাহ রিয়াদের বিখ্যাত সেঞ্চুরি উদযাপন। মিরাজের বোলিং স্টাইলটা ধরতে একটু বেগ পেতে হয়; শেষ পর্যন্ত বোঝা যায় ওটা ওয়াসিম আকরামের স্টাইল। এরপর মিরাজ ব্যাট হাতে নিলে মাশরাফি বলেন, ‘ব্রায়ান লারা ওইরম করত নাকি ব্যাডা ফাগল একটা! পুল (পুল শট) দেখায় এরকম (নিজে দেখিয়ে দেন।’ এভাবেই শেষ হয় টাইগারদের গেম শো।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*