নাসের হুসেইনের বাতিলের তালিকায় বাংলাদেশ দল

বিশ্বকাপ থেকে বাদ পড়ে যাওয়ার অপেক্ষায় বাংলাদেশ, মনে করছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক নাসের হুসেইন। ইংল্যান্ডের ডেইলি মেইল পত্রিকায় নিজ কলামে বাংলাদেশ বাদ পড়ার আশঙ্কা করেছেন তিনি।

নাসেরের হিশেবে, বাদ পড়ার সম্ভাবনা বেশি চারটি দলের। বাংলাদেশ ছাড়া বাকি তিনটি দল হচ্ছে দক্ষিণ আফ্রিকা, শ্রীলংকা এবং আফগানিস্তান।

এই চারটি দল নিয়ে আলাদাভাবে ব্যাখা করেছেন জনপ্রিয় এই ক্রীড়া ধারাভাষ্যকার। বাংলাদেশ দলের ব্যাটিং দুর্বলতা এবং পেসারদের বাজে বোলিং নজরে এসেছে তাঁর। নিজ কলামে বাংলাদেশ নিয়ে তিনি লিখেছেন,

‘বাংলাদেশ ওভালে (দক্ষিণ আফ্রিকার বিপক্ষে) বেশ ভালো অবস্থায় ছিল। কার্ডিফের (ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে) উইকেটে বেশ ঘাস ছিল, পেসাররা সেখানে লেন্থ ঠিক রেখে ভালো বল করতে পারতো, তাঁদের ব্যাটিংও ছিল সমালোচনা করার মতোই।’

উল্লেখ্য, এখন পর্যন্ত চার ম্যাচে কেবল দক্ষিণ আফ্রিকার বিপক্ষেই জয় পেয়েছে টাইগাররা। নিউজিল্যান্ড এবং ইংল্যান্ডের বিপক্ষে হারার পর শ্রীলংকার বিপক্ষে ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে।

বিশ্বকাপে চমকে দেওয়ার মতো দল হিশেবে দুইটি দলকে রেখেছেন তিনি। একটি উইন্ডিজ এবং অপরটি পাকিস্তান। এছাড়া আসরে চার দলকে এখন পর্যন্ত বিশ্বকাপের দাবীদার মানছেন তিনি। দল চারটি হল ভারত, ইংল্যান্ড, নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়া।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*